শুক্রবার, ৬ জুলাই, ২০১২

অনলাইনে আয়ের টাকায় মাসিক মোবাইল খরচ যোগানোর সহজতম উপায়

:oops: 8-) আমি মুলত আনলাইনে মাইক্রো জব সাইট মাইক্রোওয়ার্কারস, মিনিট্‌ওয়ার্কারস এবং বেশ কয়েকটি Trusted PTC সইটে কাজ করে কিছু ডলার ($$) ইনকাম করেছি। কিভাবে মিনিট্‌ওয়ার্কারস থেকে ডলার ইনকাম করা যায় তা নিয়েই আজকে আমার পোস্ট।
মাইক্রোওয়ার্কারস সম্পর্কে আর নতুন করে কিছু বলে আপনাদের মুল্যবান সময় নষ্ট করতে চাই না, কারণ মাইক্রোওয়ার্কারস সাইটটি সম্পর্কে এর আগে বেশ কয়েকবার টিউন হয়েছে। মিনিট্‌ওয়ার্কারস মুলত মাইক্রোওয়ার্কারস এর মতোই একটা মাইক্রো জব সাইট।মিনিট্‌ওয়ার্কারস সাইটের প্রধান বৈশিষ্ট্য হচ্ছে এই সাইটের কাজগুলো অত্যন্ত ছোট ছোট,এক একটি কাজ করতে ১ থেকে ৫ মিনিট সময় লাগে। প্রতিটি কাজের মূল্য ০.১০ ডলার থেকে শুরু করে সর্বোচ্চ ১.৭৫ ডলার পর্যন্ত হয়ে থাকে। সাইটে প্রতিদিনই ৮ ঘন্টা পর পর নতুন নতুন কাজ আসে, আর কাজ গুলো যে কেও করতে পারে, তবে হ্যা কিছু কাজ দেশ ভিত্তিক (Country Wise)হয়ে থাকে, মানে কাজ গুলো লিমিটেড দেশ এর লোকেরাই করতে পারবে, eg. USA/Aus এর কাজ আমরা করতে পারব না।
মিনিট্‌ওয়ার্কারস সাইটে কাজ করতে হলে খুব বেশী কিছু জানার দরকার নেই। ইন্টারনেট সম্পর্কে Basic জ্ঞান থাকলেই চলবে যেমন- কিভাবে বিভন্ন সাইটে Registration করতে হয়, কি ভাবে ফেসবুকে ভোট দিতে হয়, কি ভাবে ফোরাম পেষ্টিং করতে হয়, কি ভাবে Twitting করতে হয়, কি ভাবে ফেসবুকে wall posting, Like করতে হয় ইত্যাদি।
কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয়:
এই সাইটে কাজ করার সময় কয়েকটি বিষয় খেয়াল রাখলে ঝামেলাপূর্ণভাবে কাজ করতে পারবেন
কোন অবস্থাতেই একাধিক একাউন্ট তৈরি করার উচিৎ নয়। একজন ব্যবহারকারী একাধিক একাউন্ট তৈরি করলে তার সবগুলো একাউন্ট বন্ধ করে দেয়া হয়।
কাজ না বুঝে কখনও কাজ জমা দিবেন না। প্রতিটি কাজের শেষে ক্লায়েন্ট আপনার কাজ পছন্দ হলে “Satisfied” দিবে, অথবা অপছন্দ হলে “Not Satisfied” রেটিং দিবে।
কাজের প্রমাণ হিসেবে কখনও ভূয়া তথ্য প্রদান করবেন না,
অর্থ উত্তোলন:
শুধুমাত্র “Accepted Proof” রেটিং পেলেই সেই কাজের টাকা আপনার একাউন্টের ব্যালেন্সের সাথে যুক্ত হবে।
2 টি পেমেন্ট পদ্ধতির (Alertpay/Paypal) যে কোনটিতে টাকা তুলতে একটি নির্দিষ্ট পরিমাণ ফি দিতে হয়।
There are 2 options to withdraw:
1. $2 ($0.10 per dollar withdraw fees)
2. $10 (no withdraw fees required)
একাউন্টের ব্যালেন্স Minimum $2 টাকা তুলতে পারবেন
For Join Forum click here:
www.minuteworkers.com/register.php

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন