শনিবার, ৭ জুলাই, ২০১২

পেইজা(এলার্টপে) ডলার থেকে টাকা তুলুন বিকাশ/মোবাইল রিচার্জের মাধ্যমে!!!!

আমাদের দেশের বিভিন্ন বয়সী মানুষ বর্তমানে ফ্রিলান্সিং এর সাথে জড়িত। পেপাল এর অনুমোদন না থাকায় পেইজা(এলার্টপে) বাংলাদেশী ফ্রিলান্সারদের অন্যতম পছন্দ। বিভিন্ন মাইক্রোজব সাইটগুলোর পাশাপাশি অনলাইন ইনভেস্টমেন্ট সাইটগুলোর জন্য পেইজা(এলার্টপে) বেশ জনপ্রিয়। টাকা নিরাপদে হাতে পৌছে দেওয়ার জন্য বর্তমানে ব্যাংক এশিয়ার মাধ্যমে বাংলাদেশের সাথে পেইজা যুক্ত হয়েছে। কিন্তু ২৪০টাকা ট্রানজেকশন চার্জ+ টাকা পেতে ঝামেলা পোহাতে হওয়ার কারণে এটি খুব একটা জনপ্রিয়তা পায়নি। এছাড়াও অন্য জনের কাছে বিক্রি করে হাতে হাতে টাকা নিতে পারেন এক্ষেত্রে আপনাকে এমন একজনকে খুজে বরে করতে হবে যার ডলার প্রয়োজন। তারপর তারসাথে যোগাযোগ করে ডলারের রেট ঠিক করে তার কাছ থেকে টাকা নিয়ে ডলার দিতে হবে/ডলার দিয়ে টাকা নিতে হবে। কিন্তু এখানে একটু রিস্কি হয়ে যায় আপনি যদি ঢাকার বাইরে থাকেন বা বড় কোন শহরে না থাকেন। কারণ অনেক ক্ষেত্রের প্রতারণার শিকার হতে হয়। তবে ভাল ব্যক্তির সাথে লেনদেন করতে পারলে কোন সমস্যা নেই।
যাইহোক, ছোট এমাউন্ট ডলার (১-২০$) এর জন্য তো আর ব্যাংক যাওয়া যায় না তাই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। আমাদের সার্ভিস ব্যবহার করে সপ্তাহে সাত দিন আপনি টাকা পেতে পারেন আপনার মোবাইলে বা বিকাশ একাউন্টে।

কিভাবে রিচার্জ করবেন?

রিচার্জ করার জন্য প্রথমে আপনার এলার্টপে একাউন্ট থেকে ap.recharge@gmail.com একাউন্টে ডলার পাঠিয়ে দিন। তারপর এখানে ক্লিক করে নিচের পেজের ফর্মটি পূরন করুন।

ইমেইল, রেফারেন্স নং রিচার্জ এর মোবাইল নং অবশ্যই সঠিকভাবে দিবেন। রেফারেন্স নাম্বার সম্পর্কে না জানলে এখান থেকে দেখে নিতে পারেন। সঠিকভাবে ফর্মটি পূরন করে submit করলে যত তাড়াতাড়ি সম্ভব আপনার মোবাইলে টাকা পৌছে যাবে।

কিভাবে বিকাশ করবেন?

বিকাশ কি/কিভাবে একাউন্ট করতে হয় না জানলে এখানে দেখুন
বিকাশ করার জন্য ap.bkash@gmail.com এই ঠিকানায় আপনার টাকা পাঠিয়ে দিন তারপর এখানে ক্লিক করুন। তাহলে নিচের ফর্মটি আসবে।

সঠিকভাবে পূরন করে submit এ ক্লিক করুন তাহলে আপনার বিকাশ একাউন্ট টাকা চলে যাবে।
প্রতিক্ষেত্রে আপনার মোবাইলে কনফার্মেশন মেসেজ পাঠানো হবে।
এই সাইটের এডমিন আমি নিজেও একজন। এপর্যন্ত প্রায় ১৪০-১৫০টি নাম্বারে রিচার্জ পাঠানো হয়েছে। আর বিকাশ সার্ভিসটি নতুন চালু করা হয়েছে তাই ৮-১০টি নাম্বারে বিকাশ পাঠানো হয়েছে। আপনাদের টাকা পাওয়া নিয়ে কোন সন্দেহ থাকলে আমাদের নিউজরুম থেকে একবার দেখে আসতে পারেন আমাদের কাছ থেকে কারা কত টাকা রিচার্জ করেছে। অথবা কমেন্টবুকও দেখতে পারেন। সাইটি থেকে ইতিপূর্বে যারা রিচার্জ করেছে তাদের মন্তব্য দেখতে পারেন এখানে।

রিচার্জ পাঠানোর পর নিউজরুমের মাধ্যমে জানানো হয় কোন কোন নাম্বারে এবং কত টাকা রিচার্জ পাঠানো হয়েছে।
সাইটের এডমিনদের সম্পর্কে জানতে পারবেন এখানে।
আপনার প্রশ্ন/জিজ্ঞাসা/পরামর্শ/অভিযোগ ইত্যাদি প্রয়োজনে সাইটের এডমিনের সাথে যোগাযোগ করতে পারেন এখানে।
বিঃদ্রঃ যেহেতু এটি ম্যানুয়াল সার্ভিস তাই আপনি ইন্সট্যান্ট টাকা পাবেন না। টাকা পাওয়ার জন্য আপনাকে কয়েকঘন্টা অপেক্ষা করতে হবে। এছাড়াও আমাদের নিয়ম-নীতি সম্পর্কে জানতে এখানে একবার দেখে নিন। আর ২০$ এর বেশি পরিমাণ বিকাশ করার জন্য অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করে নিবেন। তাহলে তাড়াতাড়ি টাকা পেয়ে যাবেন। আপনার কোন প্রশ্ন থাকলে বা আমাদের সম্পর্কে নিয়মিত খোজখবর রাখতে আমাদের ফেসবুক পেজ বা ফেসবুক গ্রুপ এ যোগ দিতে পারেন।
টেকটিউন মডারেটরদের উদ্দেশ্যেঃ
আমার এই টিউনটি দ্বারা কেউ ক্ষতিগ্রস্থ হয়েছে এমন প্রমাণ পেলে আপনারা আমার টিউনটি মুছে দিতে পারেন।
এ সম্পর্কে আগে একটি টিউন লিখেছিলাম। তবে তখন বিকাশ ছিল না। আর ডলারের রেটও কম ছিল। তাই অনেকের অনুরোধে বিকাশ অপশন যোগ করেছি আর ডলারের রেটও পরিবর্তন করেছি।
আজ এপর্যন্তই।
সময় থাকলে ঘুরে আসতে পারেন আমার ব্যক্তিগত ব্লগ থেকে।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন