শুক্রবার, ৬ জুলাই, ২০১২

অনলাইন থেকে মাস্টার কার্ড পাবার সহজ উপায়

আমি আজ অনলাইন থেকে খুব সহজে কিভাবে মাস্টারকার্ড পাওয়া যায় .এ সম্পর্কে আমি আজ আলোচনা করবো .আমরা অনেকেই অনলাইনে কাজ করি কিন্তু আমারদের  অনেকেরই মাস্টারকার্ড নেই ।এখন আমারা বর্তমানে অনলাইন এ  কাজ করে ফেক্সিলোড এর মাধ্যমে টাকা নিয়ে আসি ।বেশি টাকা ফেক্সিলোড করে নিয়ে আসাও ঝামেলা । বাংলাদেশের মাস্টারকার্ড বাবহার করার সমস্যা আরো বেশি ।প্রতিবছর ৫০০-১০০০ টাকা লাইন চার্জ  বা ভাট দিতে হয় ।এখন যদি আপনি ১ বছর ইন্টারনেটে কাজ না করেন তারপরও আপনাকে মাস্টার কার্ড  এর বিল দিতেই হবে ।তো আর ভেবে কি লাভ পেপাল ও বাংলাদেশে সাপোর্ট করে না ।মন খারাপ করবেন না আমি আজ আপনাদের এমন একটি মাস্টারকার্ড দিবো যার কোনো লাইন রেট বা বাৎসরিক ভাট দিতে হবে না ।এবং এই মাস্টারকার্ড সব জায়গায় সাপোর্ট করবে । এই মাস্টারকার্ড যে কোনো কোম্পানিতে কর্মরত অবস্থায় নিতে হবে ।আমি আজ ওডেস্ক থেকে কিভাবে মাস্টারকার্ড নেওয়া যাবে তার উপায় বলে দিবো ।এবং কোনো কোম্পানিতে কর্মরত ছাড়া কিভাবে মাস্টারকার্ড পাওয়া যায় তার উপায় বলে দিবো ।
প্রথম ধাপ 
ওডেস্ক এ যাদের একাউন্ট করা আছে তারা  ওডেস্ক এ লগইন করুন এবং যারা এখনো ওডেস্ক এ
একাউন্ট করেন নাই তারা এখনি থেকে ওডেস্ক এ একাউন্ট করে নিন ।
দৃতীয় ধাপ 
এখন Wallet>Withdrawal Method>Payoneer Debit Card>Sign Up Now এ ক্লিক করুন ।

তৃতীয় ধাপ 
এখন গেট ইউর প্রিপেইড মাস্টার কার্ড নাও এ ক্লিক করুন এবং তিনটা স্টেপ সটিক ভাবে পূরণ করুন ও ফিনিস
করুন ।



বিশেষ দ্রষ্টব্য : তিনটা স্টেপ খুবই ভালোভাবে ও সঠিক ভাবে পূরণ করুন কেননা ভুল হলে তা আর কখনো
সংশোধন করা যাবে না ।





চর্তুথ ধাপ 
এখন আপনার ইমেইল চেক করুন দেখবেন কার্ড পাবার বিস্তারিত লেখা আছে ।
এখন আপনার ইমেইলে আসা মেইল অনুসরণ করুন ও ২০ দিনের মধ্যে আপনার পোস্ট অফিস থেকে আপনার মাস্টারকার্ড নিয়ে নিন ।
প্রথম ইমেইল 


দৃতীয় ইমেইল 




পঞ্চম ধাপ 
কার্ড পাওয়ার পর আপনার কার্ড টি এক্টিভেট করার জন্য পেওনার এ গিয়ে এক্টিভেট ইউর কার্ড এ ক্লিক করে
লগিন করুন ও আপনার কার্ড এর নাম্বার দিতে দিন ।
কোনো সমস্যা হলে কমান্ড করবেন ।এবং কমান্ড করতে ভুলবেন না ।

2 মন্তব্য(গুলি):

  1. ভাই আমি এই পোস্ট এ লেখক ।পোস্ট টি টেকটিউন্স থেকে কপি করে এনেছেন লজ্জা করে না?পারলে নিজে কিছু লেখার চেষ্টা করুন ।

    উত্তরমুছুন
  2. শুভেচ্ছা জানাচ্ছি,

    আমি হেমা ইন্সটাফরেক্স পার্টনার ম্যানেজার।

    আমরা আপনাকে প্রস্তাব জানাতে চাই ইন্সটাফরেক্স পার্টনার প্রোগ্রামে যেখানে আপনি কমিশন পাবেন আপনার প্রতিটা গ্রাহক থেকে। গ্রাহকদের থেকে প্রাপ্ত কমিশন আপনার অ্যাকাউন্ট এ জমা হয়ে যাবে যেটা আপনি সহজেই উত্তোলন করতে পাড়বেন। এর জন্য আপনাকে কোন ইনভেস্ট বা ট্রেড করতে হবে না ।

    আপনি যদি আগ্রহী হন অথবা যদি কোন প্রশ্ন থাকে নিঃসংকোচে আমার সাথে যোগাযোগ করুন, আমরা কৃতার্থ হব আমাদের পরস্পরের লাভ সম্পর্কে আলোচনা করতে । আমাদের এই প্রস্তাব সম্পর্কে আপনার মতামত অবশ্যই আমাকে জানাবেন।

    ধন্যবাদ। অপেক্ষা করছি আপনার আগ্রহ সম্পর্কে জানতে।

    উত্তরমুছুন