শুক্রবার, ৬ জুলাই, ২০১২

একটি অসাধারণ মার্কেটপ্লেস Witmart। অনলাইনে আয় করুন আপনার মেধা দিয়ে

টেকটিউনসের সকল টিউনার ,পাঠক ও অতিথি ভাইরা কেমন আছেন ?আমি অনেক ভালো আছি। অনেক দিন পর আবার পোস্ট করছি। এবারে ওডেস্ক নয়, অন্য একটা মার্কেট প্লেস নিয়ে আলোচনা করবো ।যেখানে বিট করলেই কাজ পাওয়া যায়। কোম্পানিও অনেক উন্নত।
ওডেস্ক ও ফ্রীলেন্স এর মতই এটি একটি মার্কেট প্লেস। এখানে আপনি কাজ করে যে কোনো বাংক বা পেপাল এ টাকা উঠাতে পারবেন। কোম্পানির নাম অলমার্ট। এখানে ক্লিক করে কোনো আয় করা যায় না। এখানে আপনার মেধা দিয়ে আয় করতে হবে।

  • প্রথমে ইমপ্লযার (কর্মী )একাউন্ট করে নিন তারপর ইমেইল ভেরিফিকেশন করুন।
  • এখন আপনার প্রফাইলে সঠিক তথ্য দিয়ে পূরণ করুন।
  • তারপর আপনার বাংক একাউন্ট সংযুক্ত করুন এবং আবার ইমেইল ভেরিফিকেশন করুন।
  • এখন আপনি ফাইন্ড জব এ ক্লিক করুন তারপর আপনার মেধা বা দক্ষতা অনুযায়ী কাজ বিট করুন।
  • অর্থাত আপনি যে কাজ পারেন ঠিক সেই কাজটাই বিট বা এপ্লাই করুন। যে কাজটি আপনি পারেন না সেই কাজটি আপনি কখনই বিট করবেন না। কারণ বায়ার যখন সেই কাজটি আপানকে দিবে তখন আপনি সেই কাজটি আর করতে পারবেন না। তাই সবসময় সঠিক কাজ টাই বিট করবেন।
  • সুধু তাই নয় আপনি প্রফাইলে সঠিক তথ্য দিয়ে আপনার প্রফাইল পূরণ করবেন। এছাড়াও পুরো প্রফাইল সুন্দর ভাবে ,সঠিক ভাবে পুরোপুরি সাজাবেন।
আমি আগে ওডেস্ক এ কাজ করতাম ।কিন্তু এত বড় মার্কেটপ্লেস এ আমাদের মতো মেধার কোনো দামই নেই। তাই অনেক দেরিতে কাজ পাওয়া যায় ।তাই আমি অনেক চিন্তা ভাবনা করে এখানে কাজ করা সুরু করলাম ।আমি এখনে ৩ মাসের মতো কাজ করছি মোটামুটি কাজও পাচ্ছি। এই তিনমাসে আমি ৫ কাজ শেষ করেছি।
আশা করি আপনারা এখান থেকে কাজ করে আপনাদের ভবিষ্যত গড়তে পারবেন। এটি মাঝারি ধরনের মার্কেটপ্লেস তাই বায়ার এর তুলনায় কর্মী অঢেল নয় তাই বিট করলেই কাজ পাওয়া যায়।
আপনারা যদি কেও এখানে কাজ দিতে চান তাহলে পোস্ট জব এ ক্লিক করে কর্মী দের কাজ দিতে পারবেন।
আপনারা ভালো থাকবেন। সুস্থ থাকবেন ।আমার জন্য দোয়া করবেন। টেকটিউনসে নিয়মিত ভিজিট করুন আশাকরি অনেক ভালো ভালো টিউন পাবেন।
আরো বিস্তারিত জেনে কাজ করার ইচ্ছা থাকলে আপনারা আমার এই টিউন টি দেখুন। আমার ব্লগে ফ্রীলেন্সএ ভিজিট করুন কাজের অভাব হবে না।
সবাই ভালো থাকবেন ও কমান্ড করতে ভুলবেন না।
Witmart

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন